টরন্টোর শহীদ মিনারের নির্মাণ শেষ করতে সহযোগিতা কামনা

Wed, Feb 10, 2021 10:11 AM

টরন্টোর শহীদ মিনারের নির্মাণ শেষ করতে সহযোগিতা কামনা

রাজীব আহসান বুলবুল: কানাডার টরন্টোয় স্থায়ী শহীদ মিনার নির্মাণ প্রকল্পের দায়িত্বে নিয়োজিত থাকা অরগানাইজেনশন ফর টরন্টো ইন্টারন্যাশনাল মাদার ল্যাংগুয়েজ ডে মনুমেন্ট ইনক (ওটিআইএমএলডি ইনক) অবশিষ্ট কাজ শেষ করতে সবার সহযোগিতা কামনা করেছে।

ওটিআইএমএলডি ইনকের সভাপতি ম্যাক আজাদ স্বাক্ষরিত এক বিবৃতিতে শহীদ মিনার নির্মাণে সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, দীর্ঘ সাত বছর ধরে অরগানাইজেনশন ফর টরন্টো ইন্টারন্যাশনাল মাদার ল্যাংগুয়েজ ডে মন্যুমেন্ট ইনক একটি স্থায়ী শহীদ মিনার নির্মাণ প্রকল্প নিয়ে কাজ করে যাচ্ছে।

২০২০ সালের ৭ নভেম্বর আনুষ্ঠানিকভাবে শহীদ মিনারের নির্মাণকাজ শুরু করা হয়। বৈরী আবহাওয়া ও করোনা মহামারির বিশেষ লকডাউন নিয়মাবলির কারণে নির্মাণকাজের অগ্রগতি কিছুটা ব্যাহত হয়েছে।

বর্তমানে এটির নির্মাণকাজ একেবারেই শেষ পর্যায়ে রয়েছে। ধারণা করা যাচ্ছে– এ বছর ২১ ফেব্রুয়ারির আগেই এটি নির্মাণকাজ শেষ হবে।

বিবৃতিতে বলা হয়, অন্টারিও প্রদেশের সরকার কর্তৃক বেঁধে দেওয়া বিশেষ স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ থাকার কারণে এ বছর হয়তো আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে প্রভাতফেরি আয়োজন করা সম্ভব হবে না। তবে ২১ তারিখের আগে পরিস্থিতি স্বাভাবিক হলে অবশ্যই গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে জানানো হবে। 

অন্টারিও মাদার ল্যাংগুয়েজ ডে মনুমেন্ট ইনক সব দাতা, শুভাকাঙ্ক্ষী, পরিচালকমণ্ডলী ও নির্মাণকাজে সংশ্লিষ্ট সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে। অবশিষ্ট কাজটুকু সম্পন্ন হওয়া পর্যন্ত সবার আন্তরিক সহযোগিতা কামনা করছে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান