অন্টারিওর ফরেন ক্রেডেনশিয়াল ক্রিটিকের দায়িত্ব পেলেন ডলি বেগম

Tue, Feb 2, 2021 6:35 PM

অন্টারিওর ফরেন ক্রেডেনশিয়াল ক্রিটিকের দায়িত্ব পেলেন ডলি বেগম

নতুনদেশ ডটকম: বাংলাদেশি অধ্যূষিত স্কারবোরো সাউথ ওয়েষ্ট  নির্বাচনী এলাকা থেকে নির্বাচিত প্রভিন্সিয়াল সংসদের সদস্য ডলি বেগম সিটিজেনশীপ, ফরেন ক্রেডেনশিয়াল এবং ইমিগ্রেশন বিষয়ক ক্রিটিকের দায়িত্ব পেয়েছেন।

এর আগে তিনি আর্লি চাইল্ড এডুকেশন ক্রিটিক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। অন্টারিওর প্রভিন্সিয়াল পার্লামেন্টের অফিসিয়াল বিরোধী দল এনডিপির নেতা এন্ড্রিয়া য়া হোরওয়াথ  নতুন নিয়োগের ঘোষনা দেন।

প্রভিন্সিয়াল পার্লামেন্টের বিরোধীদল এনডিপিই প্রথম ফরেন ক্রেডেনশিয়াল বিষয়ে কথা বলার জন্য সুনির্দিষ্টভাবে একজন এমপিপিকে দায়িত্ব দিয়েছেন এবং ডলি বেগম সে দায়িত্ব পেয়েছেন।

কানাডায় প্রথম বাংলাদেশি জনপ্রতিনিধি ডলি বেগম এই প্রসঙ্গে তার প্রতিক্রিয়া জানিয়ে বলেন, উন্নত জীবনের সন্ধানে তাঁর পরিবার বাংলাদেশ থেকে কানাডায় এসেছে। ইমিগ্র্যান্ট পরিবারের সন্তান হিসেবে তিনি বিদেশের উচ্চতর ডিগ্রী নিয়ে কানাডায় আসা ইমিগ্র্যান্টদের জীবন সংগ্রামের বিষয়ে সম্যক ধারনা রাখেন।

তিনি বলেন, ইমিগ্র্যান্টদের নিজদেশে অর্জিত ডিগ্রী এবং কর্ম অভিজ্ঞতা যাতে কানাডার চাকুরীর ক্ষেত্রে বিবেচনায় নেয়া হয় সে জন্য  তিনি প্রচেষ্টা চালিয়ে যাবেন।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান