যুক্তরাষ্ট্রে  সাবেক নেত্রীবৃন্দের  ছাত্রলীগের  জন্ম দিবস উদযাপন

Thu, Jan 7, 2021 9:20 PM

যুক্তরাষ্ট্রে  সাবেক নেত্রীবৃন্দের  ছাত্রলীগের  জন্ম দিবস উদযাপন

হাকিকুল ইসলাম খোকন : গত ৪ জানুয়ারী  স্থানীয় সময় সন্ধ্যায় যুক্তরাষ্ট্রে ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ যথাযথ ভাবগাম্ভীর্য এবং বিপুল উৎসাহ-উদ্দীপনার সঙ্গে পালন করল বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বাষির্কি । খবর বাপসনিউজ।

অনলাইন জুমের  মাধ্যমে উক্ত আলোচনায় সভা সঞ্চালন করেন যুক্তরাষ্ট্র  ছাত্রলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম ।সভাপতি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা বীর মুক্তিযোদ্ধা ড. প্রদীপ রঞ্জন কর।

সভার প্রারম্ভে স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধসহ সকল শহীদের স্মরণে ও  শ্রদ্ধা জানাতে এক মিনিট নীরবতা পালন করা হয়। সকলের পক্ষ থেকে ড: প্রদীপ রঞ্জন কর  স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন । এরপর নেএী বৃন্দের পক্ষ থেকে দেশ ও জাতির ক্রান্তিলগ্ন, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধে বীর মুক্তিযোদ্ধাসহ সকল শহীদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও প্রার্থনা করেন মুক্তিযাদ্ধা মুন্সি বসির উদ্দিন । 

ভার্চুয়াল সভায় অলোচনায় যারা অংশগ্রহণ করেন  বীর মুক্তিযোদ্ধা ড. প্রদীপ রঞ্জন কর, বীরমুক্তি যোদ্ধা গোলাম মেরাজ বীর মুক্তিযোদ্ধা আবদুল মুকিত চৌধূরী, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা ফারুক হোসাইন, বীর মুক্তিযোদ্ধা খুরশিদ আনোয়ার বাবলু,  বীর মুক্তিযোদ্ধা  মিজানুর রহমান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা জুয়েল মোহাম্মদ জামাল, বীর মুক্তিযোদ্ধা মুন্সি বশির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, ইঞ্জিঃ আশরাফুল হক,মোর্শেদ আলম, সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ,সাদেকুল বদরুজজামান পাননা,আদুর রহিম বাদশা, এডভোকেট শাহ মো: বখতিয়ার আলী,এমএ করিম জাহাঙ্গীর,শরীফ কামরুল আলম হীরা, অধ্যাপিকা শাহনাজ মমতাজ, শাহিন আজমল,আক্তার হোসেন, কায়কোবাদ খান,এ্যডভোকেট নিজাম উদ্দিন ,শেখ জামাল হোসেন ও ডা: কানচন,মো:কামাল সহ প্রমূখ।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান