দৃষ্টি আকর্ষনের অভিনব পদ্ধতি

Mon, Nov 23, 2020 9:32 PM

দৃষ্টি আকর্ষনের অভিনব পদ্ধতি

নতুনদেশ ডটকম : ‘Welcome to Toronto/ Ontario’s Capital’ টরন্টোর সীমানার ঠিক প্রবেশপথে পথচারীদের স্বাগত জানাতে এই সাইনটি বসিয়েছে টরন্টো সিটি কর্তৃপক্ষ। কিন্তু মিসিসাওগা এলাকায় বেশ কয়েকটি এই ধরনের সাইনের নীচে কে বা কারা বাড়তি একটি লাইন ‘In overdose deaths’ যুক্ত করে দিয়েছে । ফলে সাইনটি হয়ে গেছে Welcome to Toronto/ Ontario’s Capital/In overdose deaths.গণমাধ্যমের তথ্য- ড্রাগ  ওভারডোজে নাগরিকদের  মৃত্যুর হার বাড়ার ব্যাপারে সরকারের দৃষ্টি আকর্ষনের অংশ হিসেবে নাগরিকদের কেউ এই কাজটি করে রেখেছে।

প্রাপ্ত তথ্য বলছে, ড্রাগের (পেইন রিলিফ হিসেবে চিকিৎসকের প্রেসক্রিপশনের ভিত্তিতে ব্যবহুত আফিম,গাজাসহ কিছু কিছু নেশা দ্রব্য)  ওভারডোজের  কারনে কেবল অন্টারিওতেই সপ্তাহে ৫০ থেকে ৮০ জনের মৃত্যু ঘটে। এই হিসাবটা সরকারি সূত্রের।

বিকেলে কোভিড নিয়ে নিয়মিত বিফিং এ সিটি মেয়র জন টরিকে প্রশ্ন করা হয় এ নিয়ে।তিনি বলেন, কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষনের একমাত্র ভালো পথ এটি, তিনি সেটা মনে করছেন না। তবে এই কাজটির তিনি সমালোচনা করছেন না। তিনি মনে করেন সমস্যা নিয়ে যতো বেশি কথা হবে ততো বেশি এর সমাধানের পক্ষে সরকারের উপর চাপ তৈরি হবে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান