এনওয়াইবিসিসি চেস টুর্নামেন্ট ২১-২৯ নভেম্বর

Fri, Nov 13, 2020 12:15 AM

এনওয়াইবিসিসি চেস টুর্নামেন্ট ২১-২৯ নভেম্বর

নিউইয়র্ক (ইউএনএ): নিউইর্য়কে কুইন্সের জ্যামাইকা বাংলাদেশ ইর্য়ুথ ফোরাম (জেবিওয়াইএফ) এর উদ্যোগে আগামী ২১, ২২, ২৮ এবং ২৯ নভেম্বর এনওয়াই বাংলাদেশ চেস চ্যাম্পিয়ানশিপ (এনওয়াইবিসিসি) চেস টুর্নামেন্ট-২০২০ এর আয়োজন করা হয়েছে। খবর ইউএনএ’র।

সংশ্লিস্টরা বার্তা সংস্থা ইউএনএ-কে জানায়, এনওয়াইবিসিসি চেস টুর্নামেন্ট-২০২০ খেলায় নাম নিবন্ধনের শেষ তারিখ ২০ নভেম্বর। টুর্নামেন্টে নাম নিবন্ধনের জন্য এন্টি ফি পুরুষ বিভাগে ২০ ডলার এবং  মহিলা বিভাগ ও ইয়্যুথ বিভাগে ১৯ বছরের নীচ সবার জন্য ফ্রী। টুর্ণামেন্টে প্রাইজমানি হচ্ছে পুরুষ বিভাগে চ্যাম্পিয়ান ৫০০ ডলার ও রানার্স আপ ২৫০ ডলার, মহিলা বিভাগে চ্যাম্পিয়ান ২০০ ডলার ও রানার্স আপ ১০০ ডলার এবং ইয়্যুথ বিভাগে চ্যাম্পিয়ান ২০০ ডলার ও রানার্স আপ ১০০ ডলার।

বিস্তারিত তথ্য ও নিবন্ধনের জন্য ৩৪৭-৭৪১-৩৮১১ ও ৩৪৭-৮৭৬-৮১০৪ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। টুর্নামেন্টের সার্বিক তত্বাবধানে আছেন মোহাম্মদ কবির, মাজেদ হোসাইন, সুমন খান, মেহেদী রিজন। সবগুলো খেলা অনুষ্ঠিত হবে ‘১৭২-১৫ হিলসাইড এভিনিউ, জ্যামাইকা, নিউইর্য়ক ১১৪৩২’ ঠিকানায়। এই টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার টাইম টেলিভিশন ও বাংলা পত্রিকা।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান