দুই প্রধান রাজনীতিকের সন্তানরা ইন পার্সন ক্লাশে  যাচ্ছে

Sun, Sep 6, 2020 2:48 PM

দুই প্রধান রাজনীতিকের সন্তানরা ইন পার্সন ক্লাশে  যাচ্ছে

নতুনদেশ ডটকম: কানাডার শীর্ষ  দুই রাজনীতিকই তাদের সন্তানদের স্কুলে পাঠাচ্ছেন। প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর তিন সন্তান ইন পার্সন ক্লাশে যাবে। সংসদে বিরোধী দলীয় নেতা এবং কনজারভেটিভ পার্টির  নেতা এরিন ও’ তুল এর দুই সন্তান আগামী সপ্তাহে স্কুলে ইন পার্সন ক্লাশে অংশ নেবে।

প্রসঙ্গত, ৮ সেপ্টেম্বর  থেকে নতুন শিক্ষাবর্ষ শুরু হলেও কোভিড-১৯ পরিস্থিতির কারনে বিভিন্ন প্রভিন্স এবং স্কুল বোর্ড ক্লাশ শুরুর নিজস্ব পদ্ধতি প্রয়োগ করছে। তবে  সন্তানদের ক্লাশে পাঠানো নিয়ে  সারা দেশে অভিভাবকদের মধ্যে এক ধরনের উদ্বেগ কাজ করছে।

গত সপ্তাহে প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো জানিয়েছিলেন- নিজের ছেলে মেয়েদের ইন পার্সন ক্লাশে পাঠানোর ব্যাপারে তিনি সিদ্ধান্তে  পৌঁছুতে পারেননি। তবে এ সপ্তাহে তিনি গ্লোবাল টেলিভিশনকে জানিযেছেন, তিনি এবং তার স্ত্রী সোফি তাদের তিন সন্তানকে ক্লাশে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন।

কনজারভেটিভ পার্টির নেতা এরিন ও’ তুল সাংবাদিকদের জানিয়েছেন,তার দুই সন্তানই ইন পার্সন  ক্লাশে যাবে। তিনি বলেন, কানাডীয়ান স্বাস্থ্য ব্যবস্থা এবং চিকিৎসকদের উপর তার অগাধ আস্থা আছে। কাজেই সন্তানদের ক্লাশে পাঠানোর ব্যাপারে তার কোনো উদ্বেগ নাই।

প্রসঙ্গত, স্কুল বোর্ডগুলো শিক্ষার্থীদের জন্য ইন পার্সন এবং রিমোট লার্ণিং – পদ্ধতিতে শিক্ষা কার্যক্রমে অংশ নেয়ার ব্যবস্থা করেছে।

আরো খবর: বিচেস ইষ্ট ইয়র্ক এলাকার সিংহভাগ শিক্ষার্থী ইন পার্সন ক্লাশে যাচ্ছে


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান