বাংলাদেশ রবীন্দ্রসঙ্গীত শিল্পী সংস্থা, কানাডার নতুন কমিটি

Sun, May 31, 2020 3:11 AM

বাংলাদেশ রবীন্দ্রসঙ্গীত শিল্পী সংস্থা, কানাডার নতুন কমিটি

নতুনদেশ ডটকম : বাংলাদেশ রবীন্দ্রসঙ্গীত শিল্পী সংস্থা, কানাডা বার্ষিক সাধারণ সভা গত ১৮ মে ২০২০ সোমবার  অনুষ্ঠিত হয়। জুম ভার্চুয়াল পদ্ধতি প্রয়োগের মাধ্যমে সংস্থার সদস্যদের সক্রিয় স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে  এই সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট সঙ্গীতব্যক্তিত্ব ইখতিয়ার ওমর। সভায় ইখতিয়ার ওমরকে সভাপতি এবং  চিত্রা সরকারকে সাধারণ সম্পাদক করে নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।অন্যান্য কর্মকর্তারা হলেন যথাক্রমে সহ-সভাপতিঃ নবিউল হক বাবলু, সহ-সাধারন সম্পাদকঃ হাবিব আহমেদ, কোষাধক্ষ্যঃ জিবিনা সঞ্চিতা হক, অনুষ্ঠান সমন্বয়কারীঃ মমতাজ মমতা ।

সভার শুরুতে সংস্থার গঠনতন্ত্রের চূড়ান্ত খসড়ার উপর সকল সদস্য বিস্তারিত আলোচনা ও গঠনমূলক মতামত প্রদান করেন। একটি অত্যন্ত অংশগ্রহণমূলক ও প্রাণবন্ত প্রক্রিয়ার মধ্য দিয়ে সংস্থা পরিচালনার মূল সনদ 'গঠনতন্ত্র' সর্বসম্মতিক্রমে চূড়ান্ত ও অনুমোদিত হয়। এর পরে অনুমোদিত গঠনতন্ত্র অনুসরণে সংস্থার 'পরিচালনা পরিষদ' 'কার্যকরী পরিষদ' গঠন করা হয়।

নবগঠিত চার বছর-মেয়াদি পরিচালনা পরিষদের সদস্যরা হলেন: ওয়াহিদ আসগর, আজিজুল মালিক, মাহমুদুল আনাম, শহিদ খন্দকার টুকু, পার্থ সারথি সিকদার

সাধারন সভায় উপস্থিত ছিলেন, ইখতিয়ার ওমর, নাদিরা ওমর, নবিউল হক বাবলু, জিবিনা সঞ্চিতা হক, পার্থ সারথি শিকদার, হাবিব আহমেদ, আয়েশা ফরিদ, মমতাজ মমতা, হিদ খন্দকার টুকু, মনজুর আহমেদ, কুমকুম বল, সাবরিনা হাসান, দিল আফরোজ রুমা, ফারহানা শান্তা, মোনালিসা চৌধুরী, পারভীন হোসেন, মুক্তি প্রসাদ, জ্যানেট মেরী গোমে, সুভাষ দাস, স্নিগ্ধা চৌধুরি, ভ্যালেন্টিনা ভৌমিক এবং চিত্রা সরকার। বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান