নোভাস্কশিয়ায় গুলিতে ১৩ ব্যক্তির মৃত্যু, সংখ্যা বাড়তে পারে বলে পুলিশের ধারনা

Sun, Apr 19, 2020 7:45 PM

নোভাস্কশিয়ায় গুলিতে ১৩ ব্যক্তির মৃত্যু, সংখ্যা বাড়তে পারে বলে পুলিশের ধারনা

নতুনদেশ ডটকম: কানাডার নোভাস্কশিয়ার প্রত্যন্ত অঞ্চলে গুলিতে কমপক্ষে ১৩ জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে একজন পুলিশ কর্মকর্তাও রয়েছেন। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে পুলিশ ধারনা করছে।

নোভাস্কশিয়ার হ্যালিফ্যাক্স থেকে ১৩০ কিলোমিটার উত্তরের পরটাপিক নামে ছোট্ট এক িজনপদে এই নৃশংস ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। সন্দেহভাজন গ্যাব্রিয়েল উর্টমেনও নিহত হয়েছে বলে পুলিশ জানায়।তবে কি কারনে এই মর্মন্তুদ ঘটনা ঘটেছে সে ব্যাপারে পুলিশ কোনো মন্তব্য করেনি।

পুলিশ জানায়, শনিবার রাত এগারোটার পর পরটাপিক এলাকা থেকে একাধিক ব্যক্তি ৯১১ নম্বরে ফোন করে পুলিশের সহায়তা চায়। জরুরী সহায়তার কল পেয়ে পুলিশ কনস্টেবল হেইডি স্টিভেনশন ঘটনাস্থলে ছুটে যান এবং গুলিতে নিহত হন।প্রায় একই সময় বিভিন্ন ইউনিট থেকে  পুলিশের  সদস্যরা ঘটনাস্থলে যায়। এই সময় পুলিশ কয়েকটি বাড়ীর ভেতর এবং বাইরে মৃতদেহ পরে থাকতে দেখে।

হামলাকারীকে চিহ্নিত, আটক এবং এলাকাবাসীর নিরাপত্তায় হেলিকপ্টার টহল, সোয়াত ট্রাক এবং পুলিশ ক্রুইজার মোতায়েন করা হয়। আজ রোববার সকালে সন্দেহভাজন ব্যক্তিকে পুলিশ চিহ্নিত করে এবং তাকে ধরার জন্য ধা্ওয়া করে। সন্দেহভাজন ব্যক্তির গায়ে আংশিক পুলিশের পোশাক ছিলো এবং আরসিএমপির গাড়ির মতোই দেখতে একটি গাড়ি ব্যবহার করছিলো। প্রায় ১০০ কিলোমিটারের বেশি ধা্ওয়া করে একটি পেট্টোলপাম্প থেকে সন্দেহভাজন খুনীকে মৃত অবস্থায় আটক করা হয়।

নিহতদের সঙ্গে হামলাকারীর কোনো সম্পর্ক ছিলো কী না তা জানাতে পুলিশ অস্বীকৃতি জানায় ।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান