ট্রাফিক পুলিশকে ২৫ হাজার মাস্ক দিল বসুন্ধরা

Sat, Apr 4, 2020 10:44 AM

ট্রাফিক পুলিশকে ২৫ হাজার মাস্ক দিল বসুন্ধরা

নতুনদেশ ডটকম : ডিএমপির ট্রাফিক উত্তর বিভাগের ডিসি মো. সাইফুল হকের কাছে মাস্ক হস্তান্তর করছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাজভীর

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে প্রথম থেকেই দেশ ও মানুষের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ। এর অংশ হিসেবে আজ শনিবার (৪ এপ্রিল) ঢাকা মহানগর পুলিশকে মাস্ক প্রদান করেছে দেশের এ শীর্ষ শিল্পগোষ্ঠী।

 

আজ (৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে উপ পুলিশ কমিশনার ট্রাফিক (উত্তর) মো. সাইফুল হকের কাছে মাস্কগুলো হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর ও গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাজভীর।

এ সময় উপ পুলিশ কমিশনার ট্রাফিক (উত্তর) মো. সাইফুল হক বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দূরত্ব নিশ্চিত ও যান চলাচল নিয়ন্ত্রণে জীবনের ঝুঁকি নিয়ে দিন রাত মাঠে কাজ করছে ট্রাফিক পুলিশ। বসুন্ধরার দেওয়া মাস্কগুলো এই দুর্যোগের সময়ে অনেক উপকারে আসবে।

এ সময় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বলেন, রোদ বৃষ্টি মাথায় নিয়ে দিন-রাত কাজ করে ট্রাফিক পুলিশ। করোনাভাইরাসের এই বিপজ্জনক সময়ে এই বাহিনীটি অত্যন্ত নিরাপত্তা ঝুঁকিতে আছে। সড়কের যান চলাচল তাদেরকেই নিয়ন্ত্রণ করতে হয়। আজ আমরা ট্রাফিক পুলিশকে মাস্ক দিতে পেরে আনন্দিত। পরবর্তীতে পুলিশকে যে কোনো সহযোগিতার জন্য প্রস্তুত আছে বসুন্ধরা গ্রুপ।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান