আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে টরন্টোয় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

Sun, Jan 26, 2020 12:57 AM

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে টরন্টোয় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

নতুনদেশ ডটকম : আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে টরন্টোতে শিশুদের এক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আগামী ২২ ফেব্রুয়ারি, শনিবার ৬৩ ফার্মেসী এভিনিউর অকরিজ কমিউনিটি রিক্রিয়েশন সেন্টারে এটি অনুষ্টিত হবে। বেঙ্গলি ইনফরমেশন এন্ড এমপ্লয়মেন্ট সার্ভিসেস (বায়েস) প্রতিবছরের মতো এবারও এর আয়োজন করেছে।

 

প্রতিযোগিতায় দু’টি বিভাগ থাকবে। ৬ থেকে ৮ এবং ৯ থেকে ১২ বছরের শিশুরা এই দু’টি গ্রুপে অংশগ্রহণ করতে পারবে। প্রতিযোগিতার বিষয় “আমার দেশ, আমার ভাষা”। আগামী ৩১ জানুয়ারির মধ্যে আগ্রহীদের নাম, ঠিকানা, বয়স এবং যোগাযেগের নম্বর সহ বিনামূল্যে রেজিস্ট্রেশন করতে পারবে। টেলিফোন, ৬৪৭.৯৪৫.৮৪৪৮ ই-মেইল biestoronto@gmail.com অথবা অনলাইনে https://forms.gle/CyWdedH5xKdPzenBA এই লিঙ্কের মাধ্যমে রেজিস্ট্রেশন করা যাবে। অভিজ্ঞ এবং নিরপেক্ষ বিচারকমণ্ডলির বিবেচনায় প্রতি বিভাগে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে সনদসহ পুরস্কৃত করা হবে। অন্যান্য সকল অংশগ্রহণকারীদের সনদ প্রদান করা হবে।

উল্লেখ্য, ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বায়েস ২০১৪ সাল থেকে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করে আসছে। এতে প্রতিবছর বিপুল সংখ্যক শিক্ষার্থী অংশগ্রহণ করে। বিজ্ঞপ্তি।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান