সহিংস হামলার আশংকায় বুলেট প্রুফ জ্যাকেট পরে  নির্বাচনী সভায় জাস্টিন ট্রুডো

Sat, Oct 12, 2019 9:18 PM

সহিংস হামলার আশংকায় বুলেট প্রুফ জ্যাকেট পরে  নির্বাচনী সভায় জাস্টিন ট্রুডো

নতুনদেশ ডটকম: নিরাপত্তাজনিত কারনে বুলেট প্রুফ জ্যাকেট পরিহিত অবস্থায়  নির্বাচনী সভায় বক্তৃতা করতে উঠলেন লিবারেল পার্টির নেতা প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। অতিরিক্ত নিরাপত্তা বেষ্টনির মধ্যে নির্ধারিত  সময়ের প্রায় ৯০ মিনিট পর তিনি মঞ্চে আসেন।

কানাডায় এই ধরনের দৃশ্য এই প্রথম বলে সভায় অংশগ্রহনকারীদের সুত্রে বলা হয়। ‘প্রধানমন্ত্রীর বুলেট প্রুফ জ্যাকেট’ পরে নির্বাচনী সভায় বক্তৃতা করার ঘটনা সবাইকে হতচকিত করে দেয়।

শনিবার সন্ধ্যায় মিসিসা্ওগায় পূর্ব  নির্ধারিত একটি নির্বাচনী সভায় এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে। লিবারেল পার্টির সূত্র সিবিসি টেলিভিশনকে ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তবে তাৎক্ষনিকভাবে বিস্তারিত জানাতে সম্মত হয়নি।

জানা গেছে, প্রধানমন্ত্রীর স্ত্রী সোফি গ্রেগর ট্রডোর এই অনুষ্ঠানে জাস্টিন ট্রুডোর সঙ্গে মঞ্চে  থেকে জাস্টিন ট্রুডোকে পরিচয় করিয়ে দেয়ার কথা। কিন্তু তিনি মঞ্চে অনুপস্থিত  থাকেন।

 তার স্ত্রী সোফির  এই সভায় তাকে পরিচয় করিয়ে দেয়ার কথা থাকলে ও তিনি মহ্চে উঠেননি।

জানা যায়, জাস্টিন ট্রুডোর নির্বাাচনী প্রচারনায় সহিংসতা হতে পারে- এমন তথ্যের সূত্র ধরে পুলিশ বাড়তি সতর্কতা নেয়। প্রায় ২ হাজার লোকের উপস্থিতিতে আয়োজিত মিসিসা্ওগার এই সভায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়।

ভারী ব্যাকপ্যাকধারী নিরস্ত্র নিরাপত্তারক্ষীদের বেষ্টনীর মধ্যে জাস্টিন ট্রুডো মঞ্চে ্ওঠেন এবং বক্তৃতা করেন। এই সময় নিরাপত্তারক্ষীরা তাকে ঘিরে রাখেন। এই অবস্থায়ই তিন বক্তৃতা করেন। পরে অবশ্য কিছু সংখ্যক সমর্থকের সঙ্গে তিনি করমর্দন করেন।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান