রোটারি ক্লাব অফ টরন্টো ডেনফোর্থের "ফাউন্ডেশন ওয়াক” 

Mon, Sep 23, 2019 1:39 AM

রোটারি ক্লাব অফ টরন্টো ডেনফোর্থের "ফাউন্ডেশন ওয়াক” 

সুহেল ইবনে ইসহাক : "মানবতার জন্য রোটারি ফাউন্ডেশন " বিষয়কে উপজীব্য করে রোটারি ক্লাব অফ টরন্টো ডেনফোর্থের "ফাউন্ডেশন ওয়াক  সম্পন্ন হয়েছে গত ২২ সেপ্টেম্বর রোববার । সকাল ১০টায় ডেন্টোনিয়া পার্ক সাকার  ফিল্ড হতে ফাউন্ডেশন ওয়াক টি শুরু হয়ে ডানফোর্থ এভিনিউ  প্রদক্ষিণ করে আবার ডেন্টোনিয়া পার্কে এসে সমাপ্ত হয়।

উপস্থিত রোটারিয়ানবৃন্দ রোটারি ফাউন্ডেশনকে সহযোগিতার প্রথম পদক্ষেপ  হিসেবে পাঁচ হাজার মার্কিন ডলার অনুদানের প্রতিশ্রুতি দেন। ক্লাব প্রেসিডেন্ট মুজিবুর রহমান জানান, পরবর্তীতে এই অনুদানের অঙ্ক আরো বৃদ্ধি করার চেষ্টা করা হবে। 

রোটারি ক্লাবের সদস্যবৃন্দ ছাড়াও পরিবারের সদস্যবৃন্দ  উক্ত ফাউন্ডেশন  ওয়াক এ সানন্দে অংশগ্রহণ করেন। ফাউন্ডেশন  ওয়াক শেষে পারিবারিক ব্যবস্থাপনায়  মুখরোচক  খাবারের আয়োজন করা হয়।  আকর্ষণীয়  সকল পুরস্কার  নিয়ে রাফেল ড্র  এর আয়োজন ছিল সর্বশেষে।  আর্থমানবতার  সেবায়  রোটারি ফাউন্ডেশনের বিশ্ব ব্যাপী কর্মযজ্ঞের উপর সংক্ষিপ্ত আলোচনা করেন ক্লাব ট্রেইনার , চার্টার প্রেসিডেন্ট ফরিদ সিদ্দিকী , পাস্ট  প্রেসিডেন্ট খোরশেদ খান , পাস্ট  প্রেসিডেন্ট মঈন চৌধুরী , প্রেসিডেন্ট ইলেক্ট সাকলাইন জায়গীরদার ও ক্লাব প্রেসিড়েন্ট মুজিবর রহমান। 

ক্লাব প্রেসিড়েন্ট মুজিবর রহমান ও সেক্রেটারি মিজানুর রহমান চৌধুরী উপস্থিত কমিউনিটি নেতৃবৃন্দ, রোটারি পরিবারের সদস্যবৃন্দ , স্থানীয় ব্যবসায়ীবৃন্দ সহ সবাইকে "রোটারি ফাউন্ডেশন ওয়াকে"  অংশগ্রহণ করায় কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান। 


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান