টরন্টোয় ওসমানী মেমোরিয়াল কাপ ক্রিকেট টূর্নামেন্ট

Sat, Jul 27, 2019 4:20 PM

টরন্টোয় ওসমানী মেমোরিয়াল কাপ ক্রিকেট টূর্নামেন্ট

নতুনদেশ ডটকম : জালালাবাদ আ্যাসোসিয়েশন অফ টরান্টোর আয়োজনে গত ১৪ জুলাই ,২০১৯ এ অনুষ্ঠিত হয়ে গেল ওসমানী মেমোরিয়াল কাপ ক্রিকেট প্রতিযোগিতা ৬ষ্ঠ আসর। নক আউট ভিত্তিক এই টুর্ণামেন্টে এবার ১৪টি দল অংশ নেয়। খেলোয়ার, আয়োজক, পৃষ্ঠপোষক এবং দর্শক সহ কয়েকশ মানুষের উপস্থিতিতে স্কারবোরোর করভেট স্কুল মাঠ পরিণত হয় একটি ক্রিকেট উৎসব স্থলে।

 

প্রথম রাউন্ড, কোয়ার্টার ফাইন্যাল এবং সেমিফাইন্যালের প্রতিযোগীতা শেষে টুর্ণামেন্টের সবচেয়ে ধারাবাহিক দল হিসাবে ফাইন্যালে জায়গা করে নেয় ডাউনটাউন নাইটমেয়ার্স এবং লাল সবুজ। তীব্র প্রতিদন্ধিতাপূর্ণ ফাইন্যাল ম্যাচে আগে ব্যাটিং করে পল্লব এবং ফয়সালের দূর্দান্ত ব্যাটিঙের কল্যাণে লাল সবুজ ৮ ওভারে ৯৫ রান সংগ্রহ করে। জবাবে রাকিবের হার্ড হিটিং অর্ধশতের উপর ভর করে ডাউনটাউন নাইটমেয়ার্স ৯ বল হাতে রেখেই টার্গেটে পৌছে যায়। ম্যান অফ দ্যা ফাইন্যাল নির্বাচিত হন ডাউনটাউনের রাকিব এবং পুরো টুর্ণামেন্টে ব্যাট-বল হাতে অলরাউন্ড পারমরমেন্স প্রদর্শন করে লাল-সবুজের ফয়সাল ম্যান অফ দ্যা টুর্ণেমেন্টের পুরষ্কার অর্জন করেন।

 

এবারের টুর্ণেমেন্টের ব্যাতিক্রমি দিক ছিল ট্রফি এবং মেডেলের পাশাপাশি এবার চ্যাম্পিয়ান টীমের প্রতিটি সদস্যকে একটি করে বাইসাইকেল পুরষ্কার হিসাবে দেয়া হয়। স্কারবোরো সাউথ ওয়েস্টের এমপিপি ডলি বেগম ফাইন্যাল ম্যাচে উপস্থিত থেকে খেলোয়ারদের উৎসাহ প্রদান করেন। পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন জালালাবাদ আ্যাসোসিয়েশনের সভাপতি দেবব্রত দে ( তমাল), সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী ( রণি), ইন্তেখাব চৌধুরী ( তুহিন), ফয়জুল চৌধুরী, মকবুল হোসনে,ফারুক আহমেদ, হাবিবুর রহমান, সুশীতল চৌধুরী, রাফে চৌধুরী, শহিদুল রিমন, রিজ্ওয়ান রহমান, মাসুম চৌধুরী প্রমূখ।

প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করায় ব্যারিষ্টার আরিফ হোসেইন, রিয়েলটর তানভীর কোহিনূর এবং রিয়েলটর আজমল মিয়াকে জালালাবাদ আ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

এবারকার টুর্ণামেন্টের আয়োজক কমিটিতে ছিলেন এজাজ চৌধুরী, শাহজাহান রুমেল,আহমেদ জয়, মেহেদী মারুফ, ইলিয়াছ খান, হাসান তারেক ইমাম, হাবিবুর রহমান এবং রাসেল রহমান।

 

 


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান