শনি, রোববার টরন্টো বাংলা বই মেলা

Thu, Jul 4, 2019 8:21 PM

শনি, রোববার টরন্টো বাংলা বই মেলা

নতুনদেশ ডটকম : আগামী ৬ ও ৭ জুলাই ১৩ তম টরন্টো বাংলা বইমেলা অনুষ্ঠিত হচ্ছে। অন্যান্য বছরের মতো এবারও বইমেলাকে সফল করার সব উদ্যোগ নেয়া হয়েছে। লেখক, পাঠক ও প্রকাশকদের মিলন মেলায় পরিণত হবে এবারের বইমেলা। বাংলাদেশ, আমেরিকা এবং কানাডার প্রথিতযশা লেখক, প্রকাশক এবং অতিথিরা অংশ নেবেন এবারের মেলায়। এবারের মেলায় নতুন সংযোজন উত্তর আমেরিকার লেখকদের প্রকাশিত নতুন বইয়ের মোড়ক উন্মোচন ও পরিচিতি।

শিশু কিশোরদের জন্য বিভিন্ন ইভেন্ট সংযোজন করা হয়েছে। এছাড়াও র‌্যালি, সাহিত্য আলোচনা, কবিতা, অতিথিপৰ্ব, কথপকথন, লেখক প্রকাশক আড্ডা, সঙ্গীত এবং বইয়ের স্টল থাকবে। মেলা সবার জন্য উন্মুক্ত। বন্ধুদের টরন্টো বাংলা বইমেলায় আমন্ত্রণ। স্থানঃ রয়েল কানাডিয়ান রিজিয়ন হল, ৯ ডয়েস রোড। সকাল ১১ থেকে রাত ১১ টা পৰ্যন্ত মেলা চলবে।

মেলায় প্ৰধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সংস্কৃতি বিষয়ক মন্ত্ৰণালয়েৱ সচিব ড.মো আবু হেনা মোস্তফা কামাল। মেলা উদ্বোধন কৱবেন বাংলা একাডেমির মহাপরিচালক কবি হাবিবুল্লাহ সিরাজী। বিশেষ অতিথি থাকবেন কবি আসাদ চৌধুরী। এছাড়া লেখক হুমায়ূন কবীর ঢালী, কবি হাসানাল আবদুল্লাহ, অনন্যার মনিরুল হক, সন্দেশ প্রকাশনীর লুৎফর রহমান চৌধুরী প্রমুখ টৱন্টো এসে পৌঁছেছেন। অন্যান্যরা দুই এক দিনের মধ্যে এসে পৌঁছাবেন বলে উদ্যোক্তা সূত্ৰে জানা গেছে।


সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে
Designed & Developed by Tiger Cage Technology
উপরে যান