প্রশংসা কুড়িয়েছে বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের বিজয় নিশান

Mon, Dec 18, 2017 11:29 AM

প্রশংসা কুড়িয়েছে বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের বিজয় নিশান

নতুনদেশ ডটকম: গানে,কবিতায়. নৃত্যে মহান বিজয় দিবস উদযাপন করেছে বৃহত্তর ঢাকা এসোসিয়েশন টরন্টো শনিবার ৮১ পিয়ার্ড রোডের রয়্যাল কানাডীয়ান লিজিয়ন হল মিলনায়তনে ‘বিজয় নিশান’ নামে এই আয়োজনে বাংলাদেশের মুক্তি সংগ্রাম ও বিজয়ের গাঁথা তুলে ধরা হয়।

বাঙালী অধ্যূষিত স্কারবোরো সাউথওয়েষ্ট এর এমপি বিল ব্লেয়ার এমপি এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি কানাডার বহুজাতিক সংস্কৃতির পরিমন্ডলে ঐতিহ্যবাহী বাংলা সংস্কৃতির চর্চ্যাকে সাধুবাদ জানান।তিনি বাংলাদেশের স্বাধীনতা অর্জন ও বিজয়ের জন্য বাংলাদেশীদের ভূয়সি প্রশংসা করেন।

বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের ‘বিজয় নিশান’ এ টরন্টোর প্রতিনিধিত্বশীল সাংস্কৃতিক সংগঠনগুলোর শিল্পীরা অংশ নেন। এদের মধ্যে রয়েছে  উদিচি শিল্পী গোষ্টী- কানাডা শাখা,সুকন্যা নৃত্যাঙ্গন , সিম্পনী , বাচনিকএছাড়াও  কমিউনিটির শিল্পীরা গান , কবিতা , নাটিকা ও নৃত্য পরিবেশন করেন । মুর্হুমুহ করতালি দিয়ে হলভর্তি দর্শকবৃন্দ আয়োজকদের পরিচচ্ছন্ন অনুষ্ঠানের ভূয়সী প্রশংসা করেন।


External links are provided for reference purposes. This website is not responsible for the content of externel/internal sites.
উপরে যান