৮ময় বর্ষ সংখ্যা ৪৯ | সাপ্তাহিক  | ১৬ আগস্ট ২০১৭ | বুধবার
কী ঘটছে জানুন, আপনার কথা জানান

কনজারভেটিভ পার্টির আয়োজনে ‘বাংলাদেশ নাইট’

নতুনদেশ ডটকম

বাংলাদেশি কমিউনিটিকে সম্মান জানাতে অন্টারিওর কনজারভেটিভ পার্টি গত ৮ আগষ্ট আয়োজন করেছিলো ‘বাংলাদেশ নাইট’ এর। প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ‘বাংলাদেশি কানাডিয়ান-কানাডিয়ান বাংলাদেশি (বিসিসিবি)’-এর সাথে কনজারভেটিভ পার্টির ইতিপূর্বে  অনুষ্ঠিত এক সৌজন্য সাক্ষাতকারে ‘বাংলাদেশ নাইট’ আয়োজনের সিদ্ধান্ত নেয় কনজারভেটিভ পার্টি।

অন্টারিওর পার্লামেন্ট ভবনে অনুষ্ঠিত এই আয়োজনে কনজারভেটিভ পার্টির নেতা ও প্রভিন্সিয়াল পার্লামেন্টে বিরোধী দলীয় নেতা প্যট্টিক ব্রাউন, উপ নেতা সিলভিয়া জোনসসহ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ এবং কানাডার জাতীয় বীরদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর দু’দেশের জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।

বিসিসিবির প্রেসিডেন্ট রিমন মাহমুদের সঞ্চালনায় এই অনুষ্ঠানে ‘বিউটিফুল বাংলাদেশ’ নামে একটি তথ্যচিত্র দেখানো হয়। বিসিসিবির পক্ষ থেকে কনজারভেটিভ নেতা প্যাট্টিক ব্রাউনকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’-এর ইংরেজি সংস্করণ এবং নোবেল বিজয়ী ড. মুহম্মদ ইউনুসের ‘Banker to the Poor: Micro-Lending and the Battle Against World Poverty’ বই দুটি  উপহার দেওয়া হয়।  উপ নেতা  সিলভিয়া জোন্সকে দেওয়া হয় বাংলাদেশের  মুক্তিযুদ্ধ নিয়ে লেখা ‘A Tale of Millions’ এবং এম আর আক্তার মুকুলের ঐতিহাসিক ‘চরমপত্র’। 

 

পাঠকের মন্তব্য

শ্রেণীভুক্ত বিজ্ঞাপন

জন্মদিন/শুভেচ্ছা/অভিনন্দন


শ্রেণীভুক্ত বিজ্ঞাপন

কাজ চাই/বাড়ি ভাড়া


শ্রেণীভুক্ত বিজ্ঞাপন

ব্যক্তিগত বিজ্ঞাপন/অনুভূতি


 
 
নিবন্ধন করুন/ Registration