৮ময় বর্ষ সংখ্যা ৪৯ | সাপ্তাহিক  | ১৬ আগস্ট ২০১৭ | বুধবার
কী ঘটছে জানুন, আপনার কথা জানান

টরন্টোতে ফোবানা হবে ১৬-১৭ সেপ্টেম্বর

নতুনদেশ ডটকম

টরন্টোতে অনুষ্ঠেয় ফোডারেশন অব বাংলাদেশি এসোসিয়েশনস ইন নর্থ আমেরিকার (ফোবানা) ৩১তম সম্মেলন আগামী ১৬ ও ১৭ সেপ্টেম্বর  সেপ্টেম্বর টরেন্টোর ডেল্টা হোটেলে ( কেনেডি ও ৪০১ এর কর্নারে) অনুষ্ঠিত হবে।

 আগামী ২ ও ৩ সেপ্টেম্বর এই সম্মেলন হওয়ার কথা ছিলো।  ঈদ এবং পবিত্র হজ্জ এর  প্রতি  শ্রদ্ধা  জানিয়ে  পূর্ব ঘোষিত ২ ও ৩  সেপ্টেম্বরের  পরিবর্তে ১৬ ও ১৭  সেপ্টেম্বর এই সম্মেলন হবে বলে ফোবানা ২০১৭ এর চীফ অব মিডিয়া অ্যাডভোকেট আফিয়া বেগম জানিয়েছেন।

এই প্রসঙ্গে ফোবানা’র চেয়ারম্যান  দারা  আবু জোবায়ের নতুনদেশ ডটকমকে বলেন,  মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদ এবং হজ্জ এর কথা বিবেচনায় নিয়ে ফোবানার তারিখ পরিবর্তন করা হয়েছে। তবে আয়োজনের সামগ্রিক প্রস্তুতি অব্যাহত রয়েছে।

তিনি জানান, উত্তর আমেরিকার প্রবাসী বাংলাদেশিদের এই আয়োজনটি একটি সার্বজনীন অনুষ্ঠান এবং টরন্টোর সর্বস্তরের বাংলাদেশিদের আকাংখার প্রতীক। বড় পরিসরের এই আয়োজনকে সর্বোতভাবে সফল করার জন্য আযোজকদের সবধরনের প্রস্তুতি রয়েছে।

আবু জোবায়ের দারা বলেন,এবারের ফোবানাকে প্রবাসীদের মনে স্মরণীয় করে রাখার জন্য আমার কাজ করে যাচ্ছি।  অনুষ্ঠানে বাংলাদেশ,কানাডা এবং আমেরিকার জনপ্রিয় ও স্বনামধন্য শিল্পীবৃন্দ অংশগ্রহণ করবেন বলেও তিনি উল্লেখ করেন।

 

পাঠকের মন্তব্য

শ্রেণীভুক্ত বিজ্ঞাপন

জন্মদিন/শুভেচ্ছা/অভিনন্দন


শ্রেণীভুক্ত বিজ্ঞাপন

কাজ চাই/বাড়ি ভাড়া


শ্রেণীভুক্ত বিজ্ঞাপন

ব্যক্তিগত বিজ্ঞাপন/অনুভূতি


 
 
নিবন্ধন করুন/ Registration