৮ময় বর্ষ সংখ্যা ৪৯ | সাপ্তাহিক  | ১৬ আগস্ট ২০১৭ | বুধবার
কী ঘটছে জানুন, আপনার কথা জানান

বিল ব্লেয়ার এমপির সাথে বিসিসিবির সৌজন্য বৈঠক

নতুনদেশ ডটকম

বাংলাদেশি কানাডীয়ান ও কানাডীয়ান বাংলাদেশিদের সংগঠন ‘বিসিসিবি’র একটি প্রতিনিধিদল গত মঙ্গলবার বাঙালী অধ্যূষিত স্কারবোরো সাউথওয়েস্ট নির্বাচনী এলাকার এমপি বিল ব্লেয়ারের সাথে এক সৌজন্য বৈঠকে মিলিত হয়।

বিসিসিবির প্রধান রিমন মাহমুদের নেতৃত্বে প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে ছিলেন দেওয়ান আহমেদ, মাশ হুদা ইসলাম, মীর শাহরিয়ার আহমেদ, ফেরদৌসী সুলতানা, মেসবাহ, শাবানা শারমিন, শওগাত আলী সাগর, মোহাম্মদ ওমর খইয়াম প্রমূখ।

বিসিসিবির পক্ষে রিমন মাহমুদ কানাডার বাংলাদেশি কমিউনিটিতে বিসিসিবির বিভিন্ন কর্মকান্ডের ভবিবরন তুলে ধরেন। তিনি বলেন, বিসিসিবির ‘জার্নি অব হোপ’ বাংলাদেশি কানাডীয়ানদের মধ্যে নতুন এক প্রত্যাশার জন্ম দিয়েছে।  বিপুল সংখ্যক  বাংলাদেশি কানাডীয়ানের  আস্থার একটি প্লাটফরম হিসেবে আবির্ভূত হয়েছে বিসিসিবি।

বিল ব্লেয়ার এমপি মনোযোগ সহকারে বিসিসিবির কার্যক্রম এর বিবরন শুনেন। তিনি বলেন, ইতিপূর্বে তিনি সংগঠনের কার্যক্রম  সম্পর্কে শুনেছেন। কমিউনিটিতে ইতিবাচক প্রভাবসৃষ্টিকারী ভূমিকার জন্য বিসিসিবি এবং এর নেতৃত্বের প্রশংসা করে বিল ব্লেয়ার এমপি বলেন, বিসিসিবির যে কোনো ডাকে তিনি সাড়া দিতে প্রস্তুত আছেন।

বিল ব্লেয়ার এমপি বলেন, তার নির্বাচনী এলাকা স্কারবোরো সাউথ ওয়েষ্ট এখন সংখ্যাগরিষ্ঠ বাংলাদেশি কানাডীয়ানদের আবাসস্থল। নির্বাচন থেকে শুরু করে এমপি হিসেবে দায়িত্ব পালনকালে বাংলাদেশি কমিউনিটি থেকেই তিনি সবচেয়ে বেশি সহযোগিতা পেয়েছেন বলেও তিনি উল্লেখ করেন।

বিল ব্লেয়ার এমপির কনস্টিটিউয়েন্সি ম্যানেজার সারোয়ার চৌধুরী এবং নাহিদ শরীফ এ সময় উপস্থিত ছিলেন। 

 

পাঠকের মন্তব্য

শ্রেণীভুক্ত বিজ্ঞাপন

জন্মদিন/শুভেচ্ছা/অভিনন্দন


শ্রেণীভুক্ত বিজ্ঞাপন

কাজ চাই/বাড়ি ভাড়া


শ্রেণীভুক্ত বিজ্ঞাপন

ব্যক্তিগত বিজ্ঞাপন/অনুভূতি


 
 
নিবন্ধন করুন/ Registration